আপনার ব্লগের জন্য আপনার লেখা প্রতিটি নিবন্ধ থেকে অর্থোপার্জন করুন

আপনার ব্লগের জন্য আপনার লেখা প্রতিটি নিবন্ধ থেকে অর্থোপার্জন করুন
আপনার ব্লগের জন্য আপনার লেখা প্রতিটি নিবন্ধ থেকে অর্থোপার্জন করুন

আপনার ব্লগের জন্য নিবন্ধগুলি লেখার অর্থ কী?

এমন অনেক ব্যক্তি আছেন যারা এটি চেষ্টা করেছেন এবং বেশিরভাগ ব্যর্থ হয়েছেন। তবুও অন্য লেখক রয়েছেন যারা কেবল তাদের ব্লগ থেকে একটি নির্দিষ্ট আয় করেন না, তবে তাদের মধ্যে কিছু কিছু আসলে পুরো সময়ের মজুরির চেয়েও বেশি উপার্জন করেন।

তাহলে তারা কি ঠিক আছে যে এটি? কেন তাদের ব্লগ পোস্টগুলি এত জনপ্রিয় এবং তারা কীভাবে ব্লগিং থেকে অর্থোপার্জন করে?

ঠিক আছে, সবার আগে, আপনি যদি নিজের ব্লগের জন্য নিবন্ধ লিখতে চান তবে আপনার শুরু করার আগে আপনার তিনটি গুরুত্বপূর্ণ বিষয় বিবেচনা করা উচিত। তবে একবার আপনি এইগুলি জানতে পারলে এটি ব্লগার হিসাবে আপনার কেরিয়ার শুরু করতে পারে।

নিবন্ধটি লেখার জন্য আপনার কারণটি জানুন।

এটি সত্যিই গুরুত্বপূর্ণ। আপনি (এবং আমি আক্ষরিকভাবে) কেন নিবন্ধ লিখতে চান সে সম্পর্কে সত্যই কঠোর চিন্তা করা দরকার। আপনার যুক্তিটি তৈরি হয়ে গেলে, তারপরে আপনার লেখা প্রতিটি নিবন্ধ আপনার নিবন্ধ লেখার লক্ষ্য অর্জন করতে বেরিয়ে আপনার পক্ষে সৈনিক হিসাবে কাজ করতে পারে - যতক্ষণ না আপনি এটি জানেন।

আপনি কিভাবে অর্থ উপার্জন করতে যাচ্ছেন?

আপনার ব্লগের জন্য নিবন্ধ লেখার জন্য বিভিন্ন উপায়ে উপার্জন করতে পারেন। আপনি তাদের কাছে পিপিসি বিজ্ঞাপন থেকে অর্থোপার্জন করতে, বা একটি পণ্য বিক্রয় করতে, বা কোনও পরিষেবা বিক্রয় করতে, বা অনুমোদিত বিপণন করতে (বা আপনি সেগুলি সব ব্যবহার করতে পারেন) তা লিখতে পারেন। আপনার ব্লগ থেকে কীভাবে অর্থোপার্জন করতে হয় তা জানার পরে, আপনি তারপরে নিবন্ধগুলি লিখতে পারেন যা সর্বাধিক লক্ষ্যবস্তু পাঠকদের আকর্ষণ করে যাতে আপনি আপনার ব্লগের উপার্জন সর্বাধিকতর করতে পারেন।

আপনি কোন পদক্ষেপের সন্ধান করছেন?

আপনার পাঠকরা কী পদক্ষেপ নিতে চান তাও আপনার জানতে হবে। একবার তারা আপনার নিবন্ধগুলি পড়া শেষ করার পরে, তারা সর্বদা কিছু করতে চায় যাতে আপনার এটি জানা উচিত।

আপনি কি পিপিসি বিজ্ঞাপনগুলিতে ক্লিক করতে চান? কিনুন? আপনার ইমেল তালিকায় যোগদান করবেন? আপনি যে পরিষেবাটি দিচ্ছেন সে সম্পর্কে পড়ুন? আরও তথ্যের জন্য সাইন আপ? আপনি যা করতে চান তা আপনি নিশ্চিত করুন এবং তারপরে তাদের এটি করতে বলুন।

এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনার সমস্ত নিবন্ধ / পোস্টগুলিকে একটি গল্পের মতো পড়তে হবে যাতে আপনার পাঠকরা পড়া চালিয়ে যেতে ভুলবেন না। অন্য কথায়, নিশ্চিত হয়ে নিন যে প্রতিটি নিবন্ধের একটি সূচনা, একটি মাঝারি এবং শেষ রয়েছে।

আপনি তাদের কী বলতে যাচ্ছেন তার একটি পরিচয় দিয়ে শুরু করুন, তাদের বলুন, তারপরে তাদের জানান যে এই তথ্য কীভাবে তাদের সহায়তা করতে পারে এবং পরবর্তী কী করা যায়।

এইভাবে আপনার সমস্ত নিবন্ধগুলি আপনার সৈন্যদের সেনাবাহিনী হতে পারে, যা আপনি যা লেখেন তা থেকে আপনাকে অর্থোপার্জনে সহায়তা করে।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business